বাংলাদেশ থেকে আসাম প্রবেশের পথে পুলিশের জালে তিন নাইজেরিয়ান যুবক

7th November 2020 8:54 am অনান‍্য
বাংলাদেশ থেকে আসাম প্রবেশের পথে পুলিশের জালে তিন নাইজেরিয়ান যুবক


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) :  বাংলা‌দেশ থে‌কে সীমান্ত টপ‌কে ত্রিপুরা পুলিশের চোখে ধুলো দিয়ে অস‌মে প্রবে‌শের মু‌খে চুড়াইবাড়ি আসাম পু‌লি‌শের হা‌তে ধরা পড়ল তিন নাইজেরিয়ান যুবক। জানা গে‌ছে ধৃতরা ধর্মনগর থেকে  নেটওয়ার্ক ট্রাভেলসে চ‌ড়ে গুয়াহা‌টি যাবার উদ্দেশ্যে ছিল। কিন্তু পু‌লি‌শের রু‌টিন তল্লা‌শি‌তে তারা ধরা প‌ড়ে যায়।এ ম‌র্মে পু‌লিশ ওয়াচ‌পোষ্ট ইনচার্জ মিন্টু শীল জানান যে ধৃতদের ম‌ধ্যে র‌য়ে‌ছে 1.FERGIMEANEG MMADUBUKO (31)
2. SYLVANUSS NWAWURU (30)
3. IOICIN NWACHUKWI NWANOKWARA  (29) ।  তাদের সঙ্গে ভারতীয় মুদ্রায় ছয় হাজার পাঁচশো পঞ্চাশ টাকা ছাড়াও ১০০ আমেরিকান ডলার পাওয়া গেছে।ত‌বে তা‌দের সা‌থে বৈধ কোনও কাগজ পত্র পাওয়া যায়‌নি । ধৃত‌দের করিমগঞ্জ সিভিল আদালতে প্রেরণ করা হবে। প্রসঙ্গত উ‌ল্লেখ‌্য যে এই র‌ুট দি‌য়ে বিগত দি‌নে অস‌মে প্রবে‌শের মু‌খে প্রায় অর্ধশতা‌ধিক নাই‌জে‌রিয়ান বা‌সিন্ধা চুড়াইবা‌ড়ি পু‌লি‌শের হা‌তে ধরা প‌ড়ে।এ‌ক্ষে‌ত্রে ত্রিপুরা পু‌লিশের নিরাশাজনক ভু‌মিকা সহ সীমান্ত স‌ুরক্ষা নি‌য়ে প্রশ্ন তুল‌তে শুরু ক‌রে‌ছেন এলাকার স‌চেতন মহল।





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।